Exness সামাজিক ব্যবসায়ের কৌশল সম্পর্কিত একটি সম্পূর্ণ গাইড

 Exness সামাজিক ব্যবসায়ের কৌশল সম্পর্কিত একটি সম্পূর্ণ গাইড


সামাজিক ব্যবসায়ের কৌশল কী?

একটি সামাজিক ট্রেডিং কৌশল হ'ল অ্যাকাউন্ট যা তার ব্যক্তিগত ক্ষেত্রের কৌশল সরবরাহকারী দ্বারা ট্রেডিং সম্পাদনের উদ্দেশ্যে তৈরি করা হয়। বিনিয়োগকারীরা সামাজিক কৌশল প্রয়োগে এই কৌশলগুলি দেখতে সক্ষম হন এবং সেগুলি অনুলিপি করতে বেছে নিতে পারেন। এটি করার পরে, কোনও নির্দিষ্ট কৌশল অ্যাকাউন্টে সমস্ত ব্যবসায় অনুলিপি সহগ ব্যবহার করে ক্লায়েন্টের বিনিয়োগে অনুলিপি করা হবে

কৌশল তৈরির জন্য উপলব্ধ দুটি অ্যাকাউন্ট হ'ল এমটি 4 প্ল্যাটফর্মগুলিতে ব্যবসায়ের জন্য সোশ্যাল স্ট্যান্ডার্ড এবং সোশ্যাল প্রো

সামাজিক মান : এই কৌশল অ্যাকাউন্টটি নূন্যতম ৫০০ মার্কিন ডলার জমা করে কৌশল সরবরাহকারী তৈরি করতে পারে It এটি ব্যক্তিগত অঞ্চলে স্ট্যান্ডার্ড ট্রেডিং অ্যাকাউন্টের মতো।

সামাজিক প্রো : এই কৌশল অ্যাকাউন্টটি নূন্যতম 2000 মার্কিন ডলার জমা করে কোনও কৌশল সরবরাহকারী তৈরি করতে পারে It এটি ব্যক্তিগত অঞ্চলে প্রো প্রো ট্রেডিং অ্যাকাউন্টের মতো।

একাধিক কৌশল তাঁর ব্যক্তিগত অঞ্চলে যে কোনও কৌশল সরবরাহকারী একযোগে তৈরি এবং পরিচালনা করতে পারেন।


অ্যাপ্লিকেশনটিতে কৌশল সম্পর্কে কী ধরণের তথ্য খুঁজে পেতে পারি?

সোশ্যাল ট্রেডিং অ্যাপ্লিকেশনটিতে ওভারভিউ ট্যাবটি বিবেচনা করার জন্য কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় বিশদ বিবরণ করে।
Exness সামাজিক ব্যবসায়ের কৌশল সম্পর্কিত একটি সম্পূর্ণ গাইড
ঝুঁকি স্কোর
ঝুঁকি স্কোর নেওয়া ঝুঁকি স্তর প্রতিফলিত করে। স্কোর যত বেশি, অর্থোপার্জনের ঝুঁকি এবং সম্ভাবনা তত বেশি, বা আরও দ্রুত অর্থ হারাতে হবে।

পরিমিত : 1-5
উচ্চ : 6-8
অতিরিক্ত উচ্চ : 9-10

প্রত্যাবর্তন
এই একটি নির্দিষ্ট কৌশল হিসাবে দেখা বৃদ্ধি চার্ট। রিটার্ন প্রতিদিন পরিসংখ্যান সহ আপডেট করা হয় যা মাসের শুরু থেকে মাসের শেষ অবধি কৌশলগত ইক্যুইটির পরিবর্তনের গণনা করে।


বিশদ:
  • কমিশন
এটি বিনিয়োগের দ্বারা বিনিয়োগের দ্বারা প্রদত্ত কমিশনের পরিমাণ দেখায় যখন কোনও বিনিয়োগ কোনও লাভ দেয়।
  • উত্তোলন
কৌশল সরবরাহকারীর নিজস্ব তহবিলের ধার অনুদানের তহবিলের একটি অনুপাত, যা কোনও কৌশলতে বিনিয়োগ করা হয়। উচ্চতর উত্তোলনের অর্থ চুক্তির আকার বৃদ্ধির কারণে বাজারগুলিতে এক্সপোজার বাড়ানো। তবে লিভারেজ ঝুঁকি স্কোরকে প্রভাবিত করে না।
  • বিনিয়োগকারীরা
এটি দেখায় যে বর্তমানে কতজন বিনিয়োগকারী এই কৌশলটি অনুলিপি করছেন।
  • ইক্যুইটি
এই অ্যাকাউন্টের মোট মূল্য যদি সব অবস্থানের বন্ধ করা হয়; এটি কৌশলটির অ্যাকাউন্ট মুদ্রাও দেখায়।

বিবরণ
এই বিভাগটি আপনাকে কৌশল সরবরাহকারীর মনে এবং সেই বিশেষ কৌশলের পিছনে তার উদ্দেশ্যটির দিকে নজর দেয়। আমরা আপনাকে এটি পড়ার প্রস্তাব দিই।

বিশদ প্যানেলের নীচে আপনি কৌশলটি কখন তৈরি হয়েছিল তাও দেখতে পারেন।

ব্যবসায়ী সম্পর্কে
এই বিভাগটি আপনাকে কৌশল সরবরাহকারীর সম্পর্কে তথ্য দেয়; তাদের নাম, তারা কত দিন ধরে এক্সনেসের সাথে ছিলেন এবং তারা কোথা থেকে এসেছেন

তাদের সম্পর্কে আরও পড়তে আপনি আরও বিশদটি ক্লিক করতে পারেন। এই বিভাগের অধীনে, আপনি কৌশল সরবরাহকারীর একটি সংক্ষিপ্ত পরিচিতি পাবেন যা আপনাকে ব্যবসায়ীের ব্যক্তিত্ব এবং বৈদেশিক মুদ্রার সাথে তার প্রকাশের জন্য একটি দরকারী অন্তর্দৃষ্টি দিতে পারে।

ট্রেডিং পিরিয়ড
এটি কমিশনের অর্থ প্রদানের মধ্যে সময় নির্ধারিত পরিমাণ এবং মাসের শেষ শুক্রবারে শেষ হয়।

এই সমস্ত বিবরণগুলি বিনিয়োগকারীদের পক্ষে সবচেয়ে উপযুক্ত যে কৌশলটি সন্ধান করে তা বিবেচনা করা সবচেয়ে গুরুত্বপূর্ণ consider


একটি কৌশল কৌশল সহিষ্ণুতা ফ্যাক্টর সম্পর্কে

একটি কৌশলটির সহিষ্ণুতা ফ্যাক্টরটি বিনিয়োগের সর্বাধিক পরিমাণে সীমাবদ্ধতা বোঝায়। এই বৈশিষ্ট্যটি বিনিয়োগকারী এবং কৌশল সরবরাহকারী উভয়কে সুরক্ষা দেয়, সুরক্ষা ব্যবস্থা হিসাবে কাজ করে।

সূত্রটি এটি গণনা করতে ব্যবহৃত হয়েছে:

বিনিয়োগের জন্য সর্বোচ্চ পরিমাণ = কৌশল ইক্যুইটি * সহনশীলতা ফ্যাক্টর

টলারেন্স ফ্যাক্টর কীভাবে গণনা করা হয়:

টলারেন্স ফ্যাক্টর একটি গতিশীল সীমা, নিম্নলিখিত দ্বারা ভারিত:

  • একটি কৌশলটির বয়স : তৈরির তারিখ থেকে শুরু করে, কোনও কৌশল সক্রিয় থাকায় প্রতি 30 দিনে 1 টির একটি গুণক অর্জন করবে। কৌশল অভিজ্ঞতা বন্ধ না হলে ওজন 0 এ পুনরায় সেট হবে।
  • কৌশল প্রদানকারীর যাচাইকরণ অবস্থা : 2 অবস্থা বিদ্যমান, হয় সম্পূর্ণরূপে যাচাই বা সম্পূর্ণভাবে যাচাই করা হয় নি এবং এইসব যথাক্রমে 2 এবং 0.5 এ পরিমেয় হয়।

উদাহরণ: একটি সম্পূর্ণ যাচাই করা কৌশল সরবরাহকারীর দ্বারা 90 দিনের পুরানো কৌশলটি টলারেন্স ফ্যাক্টরটিকে 3 * 1 + 2 = 5 হিসাবে গণনা করে।

যদি কোনও কৌশলটির ডলার 10 000 ডলার এবং 5 এর টলারেন্স ফ্যাক্টর থাকে তবে চূড়ান্ত গণনাটি এরকম হবে:

মার্কিন ডলার 10 000 * 5 = মার্কিন ডলার 50 000 - সুতরাং বিনিয়োগের সীমা 50 000 ডলার হবে।

লক্ষ্য করার বিষয়গুলি:

  • সর্বাধিক সহনশীলতা ফ্যাক্টরটি 14 এ সেট করা হয়েছে।
  • একটি কৌশলটির মোট বিনিয়োগের সীমা 200 000 মার্কিন ডলারে সেট করা হয়েছে।


অ্যাপ্লিকেশনটিতে কৌশলটির দৃশ্যমানতার জন্য প্রয়োজনীয়তাগুলি কী কী?

কৌশল সরবরাহকারী হিসাবে, অ্যাপে কৌশলগত দৃশ্যমানতার জন্য কিছু প্রয়োজনীয়তা রয়েছে। নীচে সেগুলি সন্ধান করুন:

  1. সর্বনিম্ন আমানত: আপনি যদি কোনও সামাজিক স্ট্যান্ডার্ড অ্যাকাউন্ট তৈরি করে থাকেন তবে সর্বনিম্ন আমানত 500 মার্কিন ডলার এবং সোশ্যাল প্রোয়ের জন্য, এটি 2000 মার্কিন ডলার।
  2. কেওয়াইসি: আপনার সমস্ত কেওয়াইসি প্রয়োজনীয়তা (অর্থনৈতিক প্রোফাইল সহ) পূরণ করতে হবে।
  3. শেষ ক্রিয়াকলাপ: অ্যাকাউন্টে সর্বশেষ ট্রেডিং ক্রিয়াকলাপটি গত 7 দিনের মধ্যে হওয়া উচিত (সাপ্তাহিক ছুটির দিন সহ)।
  4. সর্বনিম্ন ট্রেডস: অ্যাকাউন্টে কমপক্ষে 10 টি বন্ধ ট্রেড থাকা উচিত।
  5. কৌশল জীবনকাল: কৌশলটিতে প্রথম আদেশটি খোলার আগে কমপক্ষে 30 দিন হওয়া উচিত।

যদি উপরে বর্ণিত সমস্ত প্রয়োজনীয়তা পূরণ করা হয় তবে কৌশলটি সামাজিক ট্রেডিং অ্যাপের রেটিংগুলিতে দৃশ্যমান হবে। কৌশল সরবরাহকারী হিসাবে সমস্ত পড়তে, আমাদের নিবন্ধটি দেখুন।

দয়া করে নোট করুন যে এখানে কয়েকটি প্রিসেট ফিল্টার রয়েছে:

  • রিটার্ন: এই অ্যাকাউন্টে রিটার্ন 0% এর বেশি হওয়া উচিত।
  • ঝুঁকি স্কোর: ঝুঁকিপূর্ণ স্কোরটি 8 এর বেশি হওয়া উচিত নয়।

ব্যবহারকারীরা তাদের পছন্দ অনুসারে অন্যান্য কৌশলগুলি দেখতে ফিল্টারগুলিতে ক্লিক করতে পারেন এবং এই মানগুলি পরিবর্তন করতে পারেন

ঝুঁকি স্কোর সম্পর্কে কি?

যে কোনও কৌশলতে দেখা ঝুঁকিপূর্ণ স্কোর একটি মেট্রিক যা ভবিষ্যতে কোনও কৌশল কীভাবে আচরণ করতে পারে তা অনুমান করার চেষ্টা করে to ঝুঁকি একটি কৌশলের মুক্ত মার্জিন বিবেচনা করে: নিখরচায় বিনামূল্যে মার্জিন, কৌশলটি কার্যকর করার সম্ভাবনা তত বেশি, গণনার ঝুঁকির স্কোর তত বেশি। কম ফ্রি মার্জিন আরও সহজেই কোনও কৌশলের ইক্যুইটি 0 হয়ে যায়, যা সেই কৌশলটিতে খোলা বাণিজ্যগুলি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ করতে বাধ্য করে - এই প্রক্রিয়াটি স্টপ আউট হিসাবে পরিচিত।

যদিও কৌশলটিতে দেখানো ঝুঁকি স্কোরটি 30 দিনের ওজনযুক্ত ফলাফলের উপর ভিত্তি করে, ঝুঁকির গণনা প্রতিদিন ঘটে থাকে কেবলমাত্র যদি স্কোরটি আগের দিনের ফলাফলের চেয়ে উপরে উঠে যায়।

ঝুঁকিপূর্ণ স্কোর সারণী:

ঝুঁকি স্কোর 1-10 স্কেল দ্বারা পরিমাপ করা হয়।

ঝুঁকিপূর্ণ স্কোর স্তর
1- 5 মাঝারি
6-8 উচ্চ
9-10 অতিরিক্ত উচ্চ

সুতরাং যখন আপনি 6 এর ঝুঁকিপূর্ণ স্কোর দেখেন, ফলাফলটি উচ্চ ঝুঁকির ইঙ্গিত দেয়। স্তরটি যত উচ্চতর, কৌশলটির জন্য নিখরচায় মুক্ত মার্জিন যত কম হবে, তত বেশি ঝুঁকিপূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে।

কৌশল মেট্রিকের সাথে সম্পর্কিত, ড্রওডাউন কী হয়েছে তা চিত্রিত করে, আবার ঝুঁকি কী হবে তা ভবিষ্যদ্বাণী করার চেষ্টা করে।


উত্তোলন কি?

লিভারেজ কৌশল কৌশল সরবরাহকারীদেরকে অল্প পরিমাণে তহবিলের সাহায্যে বড় পরিমাণে বাণিজ্য করার ক্ষমতা দিয়ে ক্রয় ক্ষমতা বাড়ায়। এটি তাদের নিজস্ব তহবিলের bণ নেওয়া তহবিলের অনুপাত হিসাবে প্রকাশ করা হয়, যেমন 1:50, 1: 100, 1: 200 ইত্যাদি funds

কৌশল সরবরাহকারীর দ্বারা কৌশলটি তৈরি করার সময় লিভারেজের হার সেট করা হয় এবং এটিকে পরিবর্তন করা যায় না।

সোশ্যাল ট্রেডিং-এ লিভারেজ

যখন কোনও কৌশল সরবরাহকারী ট্রেড করেন, তারা কখনও কখনও স্থির মার্জিনের প্রয়োজনীয়তার কারণে কম লিভারেজের হার ব্যবহার করতে পারেন। বহিরাগত এবং ক্রিপ্টো উপকরণ গ্রুপগুলির মতো নির্দিষ্ট কিছু ব্যবস্থার জন্য স্থির মার্জিন প্রয়োজনীয়তা ব্যবহৃত হয়, যতগুলি ব্যবহৃত হয় তার স্তর নির্বিশেষে।


অনুলিপি করার ক্রিয়াগুলি কেন অ্যাপ্লিকেশনটিতে অনুপলব্ধ?

এটি নিম্নলিখিত যে কোনও কারণে হতে পারে:

  • যদি কৌশলগত ইক্যুইটি সামাজিক স্ট্যান্ডার্ড অ্যাকাউন্টগুলির জন্য 100 ডলার এবং সোশ্যাল প্রো অ্যাকাউন্টগুলির জন্য 400 ইউএসডি কম হয়। কোনও কৌশল সরবরাহকারী এটিকে সংশোধন করতে তাদের অ্যাকাউন্টের ন্যূনতম প্রয়োজনীয়তার জন্য কৌশলটির ইকুইটি বাড়াতে জমা করতে পারেন।
  • যদি কৌশলটির মোট ইক্যুইটি (কৌশল সরবরাহকারী ইক্যুইটি + সকল বিনিয়োগের ইক্যুইটি) 200,000 ডলার ছাড়িয়ে যায় We আমরা কৌশল সরবরাহকারীকে এই ক্ষেত্রে একটি নতুন কৌশল তৈরি করার পরামর্শ দিই।
  • কৌশল সরবরাহকারীর প্রথম সর্বনিম্ন আমানতের লেনদেন এখনও শেষ হয়নি। কৌশল সরবরাহকারী তাদের অ্যাকাউন্টের ধরণের জন্য সর্বনিম্ন প্রয়োজনীয় পরিমাণ জমা দিতে পারেন। যদি ইতিমধ্যে কোনও আমানত করা হয়ে থাকে, তবে কৌশলটি প্রতিফলিত হতে এখনও সময় নিতে পারে তাই পরে আবার চেক করুন।
  • যদি বাজারটি আবার খোলা থাকে তার আগে 3 ঘন্টা কম থাকে। এই ক্ষেত্রে বিনিয়োগকারীরা একটি ত্রুটি বিজ্ঞপ্তি দেখতে পাবেন। বাজারটি আবার চালু হওয়ার সাথে সাথে তারা অনুলিপি শুরু করতে পারে


কিভাবে একটি কৌশল এর কর্মক্ষমতা পরিমাপ?

কোন কৌশল দেখার সময় বিনিয়োগকারীদের কোন কৌশলটি বিনিয়োগ করবেন সে সম্পর্কে সিদ্ধান্ত নিতে বিনিয়োগকারীদের সহায়তা করার জন্য কিছু সূচক রয়েছে।

নীচের তালিকাটি সন্ধান করুন:

  1. ঝুঁকি স্কোর : ঝুঁকি স্কোর নেওয়া ঝুঁকি স্তর প্রতিফলিত করে। স্কোর যত বেশি, অর্থোপার্জনের ঝুঁকি এবং সম্ভাবনা তত বেশি, বা আরও দ্রুত অর্থ হারাতে হবে।
  2. সর্বাধিক ড্রাউডাউন : এই প্যারামিটারটি নির্বাচিত সময়কালে কৌশল অ্যাকাউন্টটির ভারসাম্য সবচেয়ে বেশি ক্ষতি নির্দেশ করে (বিকল্পগুলি: দৈনিক, সাপ্তাহিক, সর্বশেষ 3 মাস, শেষ 6 মাস, শেষ 12 মাস, 1 বছর, সর্বকালের)।
  3. কমিশন : এটি বিনিয়োগের দ্বারা বিনিয়োগের দ্বারা প্রদত্ত কমিশনের পরিমাণ দেখায় যখন কোনও বিনিয়োগ কোনও লাভ দেয়। এটি 0-50% থেকে শুরু করে।
  4. রিটার্ন :নির্দিষ্ট কৌশলটিতে দেখা এই চার্টগুলি। প্রতিদিনের পরিসংখ্যানগুলি কোনও আমানত এবং প্রত্যাহারকে অফসেট করে, মাসের শুরু থেকে মাসের শেষ অবধি ইক্যুইটির পরিবর্তনের গণনা করে।
  5. বিনিয়োগকারীরা : এই প্যারামিটারটি বর্তমানে কৌশলটি অনুলিপি করে বিনিয়োগের সংখ্যা নির্দেশ করে
  6. উত্সাহ : কৌশল সরবরাহকারীর নিজস্ব তহবিলের ratioণ নেওয়া তহবিলের একটি অনুপাত, যা কৌশলটিতে বিনিয়োগ করা হয়। উচ্চতর লাভের অর্থ চুক্তির আকার বৃদ্ধির কারণে বাজারগুলিতে এক্সপোজার বৃদ্ধি। তবে লিভারেজ ঝুঁকি স্কোরকে প্রভাবিত করে না


কীভাবে রিটার্ন মেট্রিক গণনা করা হয়?

রিটার্ন নির্দিষ্ট কৌশলটিতে দেখা ইক্যুইটির পরিবর্তনের পরিমাপ করে। এটি স্ট্যাটাসের সাথে প্রায় 5 মিনিটের মধ্যে আপডেট হয় যা নির্দিষ্ট সময়কালের শুরু থেকে শেষ অবধি কৌশলগত ইক্যুইটির পরিবর্তনের গণনা করে আসুন দেখুন এই গণনাটি কীভাবে ঘটে:
Exness সামাজিক ব্যবসায়ের কৌশল সম্পর্কিত একটি সম্পূর্ণ গাইড

গণনার অংশগুলিকে সময়কালে আলাদা করা হয় যখন কোনও অ্যাকাউন্ট, জমা, উত্তোলন, বা কোনও অভ্যন্তরীণ স্থানান্তর ক্রিয়া করে, সম্মিলিতভাবে ভারসাম্য অপারেশন (বিও) নামে পরিচিত। উত্তরটি শতকরা হিসাবে উপস্থাপন করার আগে ব্যালেন্স অপারেশনের মধ্যে এই সমস্ত সময়কালকে গুণ করে রিটার্ন গণনা করা হয়।

অন্য কথায়, যখনই কোনও কৌশল সরবরাহকারী প্রত্যাহার করে বা জমা করে দেয়, কৃত্রিম ফলাফলগুলি প্রতিরোধের জন্য রিটার্ন গণনা মোটেই প্রভাবিত হয় না

রিটার্ন ক্রমাগত আপডেট হয় এবং সময়ের সাথে মিশ্রিত হয়

এখানে একটি উদাহরণ *:

  1. জানুয়ারিতে, কৌশলটির ইক্যুইটি 500 মার্কিন ডলার (E1) থেকে 600 মার্কিন ডলার (ই 2) এ বেড়েছে। সুতরাং জানুয়ারীর রিটার্ন গণনা করা হয়: (ইউএসডি 600 - ইউএসডি 500) / ইউএসডি 500 = 0,2 বা 20%
  2. তারপরে কৌশল সরবরাহকারী একটি মার্কিন ডলার 400 ডিপোজিট করেছে এবং কৌশলটির ইক্যুইটি সামঞ্জস্য করা হয়েছে: মার্কিন ডলার 600 + মার্কিন ডলার 400 = মার্কিন ডলার 1 000 So ।
  3. ফেব্রুয়ারিতে, কৌশলটির ইক্যুইটি 1000 ডলার (E3) থেকে 1500 ডলার (ই 4) এ বেড়েছে। আমরা এখন ফেব্রুয়ারির রিটার্ন গণনা করতে পারি: (মার্কিন ডলার 1 500 - মার্কিন ডলার 1 000) / ইউএসডি 1000 = 0,5 বা 50%
  4. এখন আমরা সামগ্রিক রিটার্ন গণনা করতে পারি:

    কে 1 = জানুয়ারী রিটার্ন + 100%, সুতরাং কে 1 = 20% + 100% = 120%

    কে 2 = ফেব্রুয়ারি রিটার্ন + 100%, সুতরাং কে 2 = 50% + 100% = 150%

    ঘূর্ণায়মান রিটার্ন = (কে 1 * কে 2) - 100%, বা (120% * 150%) - 100% = 180% - 100% = 80% সুতরাং রোলিং রিটার্ন 80%

রিটার্ন গণনাগুলি ভারসাম্য ক্রিয়াকলাপ (আমানত, উত্তোলন এবং অভ্যন্তরীণ স্থানান্তর) এর মধ্যে কঠোরভাবে তৈরি করা হয় , যার কোনও সীমাবদ্ধতা নেই এবং জানুয়ারি এবং ফেব্রুয়ারি মাসের সময়কাল হিসাবে ব্যবহার কেবল উদাহরণস্বরূপ।

মূলত, পূর্ববর্তী মাসগুলিতে রিটার্ন চলমান গণনাগুলিতে সুপারিশ করা হয় এবং কৌশলটি বিদ্যমান থাকার অবধি অবিরত অবিরত থামার মুহূর্তে পুনরায় সেট করা হয়।


সোশ্যাল ট্রেডিংয়ে রিওয়ার্ড ওয়ালেট কীভাবে কাজ করে?

পুরষ্কারের ওয়ালেটটি এমন একটি অ-ট্রেডিং অ্যাকাউন্ট যা অংশীদার পুরষ্কারগুলি ট্র্যাক এবং পরিচালনা করতে ব্যবহৃত হয় আপনার অংশীদার ব্যক্তিগত অঞ্চল (পিএ) পুরষ্কার অ্যাকাউন্টটি আয়না করে। বিনিয়োগকারী এবং কৌশল সরবরাহকারী উভয়ই অংশীদার হতে পারে, যখন সোশ্যাল ট্রেডিং অ্যাপ্লিকেশনটি এই পুরষ্কার ওয়ালেটটি পরিচালনা করতে ব্যবহার করা যেতে পারে।

পুরষ্কারের ওয়ালেটটি কেবলমাত্র সোশ্যাল ট্রেডিং অ্যাপ্লিকেশন এবং আপনার অংশীদার ব্যক্তিগত অঞ্চলে দেখা যাবে যদি আপনি সফলভাবে কোনও ক্লায়েন্টকে আপনার অংশীদার লিঙ্কের সাথে এক্সনে উল্লেখ করেন।

কোনও ক্ষেত্রে কৌশল সরবরাহকারীও একজন বিনিয়োগকারীর অংশীদার, কৌশল সরবরাহকারী কৌশলটি অনুলিপি করার জন্য এবং পাশাপাশি তাদের অংশীদারিত্বের জন্যও কমিশন অর্জন করে। কৌশল অনুলিপি করার জন্য কমিশন কৌশল অ্যাকাউন্টে জমা হয়, অংশীদারিত্বের জন্য কমিশন পুরষ্কারের ওয়ালেটে জমা হয়

আপনার পুরষ্কার অ্যাকাউন্ট পরিচালনা করা

আইওএস ব্যবহারকারীদের জন্য : আপনার রিওয়ার্ড ওয়ালেট থেকে আপনার সামাজিক ট্রেডিং ওয়ালেটে অংশীদারিত্ব কমিশন স্থানান্তর করা সম্ভব।

  1. সোশ্যাল ট্রেডিং অ্যাপ্লিকেশনটি খুলুন এবং ওয়ালেট অঞ্চলে নেভিগেট করুন
  2. আপনার পুরষ্কার ওয়ালেটটি (যদি দেখানো হয়) আপডেট করে আপনার জন্য আপনার অংশীদার ব্যক্তিগত অঞ্চলের অ্যাকাউন্ট ব্যালেন্সের সাথে সিঙ্ক করবে।
  3. এরপরে, সোশ্যাল ট্রেডিংয়ে ওয়ালেট স্থানান্তর আলতো চাপুন
  4. স্থানান্তর করার পরিমাণটি চয়ন করুন।
  5. বাকি অংশগুলি পর্দার আড়ালে স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হয় এবং আপনার সোশ্যাল ট্রেডিং ওয়ালেট এখন আপনার স্থানান্তরিত অতিরিক্ত পরিমাণ প্রতিফলিত করবে।

সমস্ত ব্যবহারকারীর জন্য : পার্টনার পার্সোনাল এরিয়া (সোশ্যাল ট্রেডিং অ্যাপে এটি এই মুহূর্তে সম্ভব নয়) ব্যবহার করে আপনার পুরষ্কার ওয়ালেট থেকে কমিশন প্রত্যাহার করা সম্ভব।

Thank you for rating.
একটি মন্তব্য উত্তর দিন উত্তর বাতিল করুন
তোমার নাম প্রবেশ করাও!
একটি সঠিক ইমেল ঠিকানা লিখুন দয়া করে!
আপনার মন্তব্য লিখুন!
জি-রিপ্যাক্টা ক্ষেত্রটি প্রয়োজনীয়!

মতামত দিন

তোমার নাম প্রবেশ করাও!
একটি সঠিক ইমেল ঠিকানা লিখুন দয়া করে!
আপনার মন্তব্য লিখুন!
জি-রিপ্যাক্টা ক্ষেত্রটি প্রয়োজনীয়!